আমরা ফটিকছড়ি উপজেলাকে পূর্ণাঙ্গভাবে ইন্টারনেটে তুলে ধরতে চাই । সবাইকে দিতে চাই নির্ভুল তথ্যপ্রাপ্তির নিশ্চয়তা । তথ্য হোক উম্মুক্ত, সবার এবং সহজলভ্য । এ লক্ষ্যেই আমরা শুরু করেছি পথচলা ।

ফটিকছড়িতে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও প্রধান আসামী গ্রেফতারফটিকছড়িতে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও প্রধান আসামী গ্রেফতার

ফটিকছড়ি থানার নব যোগদানকারী .সি.আলতাফ হোসেন গোপন সংবাদে সঙ্গীয় পুলিশদল সাথে নিয়ে পাইন্দং গ্রামে অভিযান চালিয়ে এক বাসগৃহ থেকে ৩৬ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রী শারমিন (১৫) কে উদ্ধার প্রধান অপহরনকারী আসামী মো:এমরান কে গ্রেফতার করেছে। এই ব্যাপারে অপহৃতের পিতা- জহুর আহম্মদ এমরানকে প্রধান আসামী করে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন। যাহা ফটিকছড়ি থানা মামলা নং-(১০)২০১০ ইং ধারা নারী শিশু নির্যাতন আইনের ১০() মামলার অভিযোগে প্রকাশ, গত ০৬ই অক্টোবর দিবাগত রাতে এমরান উক্ত স্কুল ছাত্রী শারমিনকে অপহরন করে পার্শ্ববর্তী এক বাসগৃহে বন্দিকরে এক রাত এক দিন জোর পূর্বক নির্যাতন চালালে উক্ত ছাত্রীর শোরচিৎকারে আশপাশের লোকজনের সহায়তায় পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। এমরানের পক্ষে উক্ত ছাত্রীকে বিবাহ করিতে রাজী না হলে উপস্থিত গণ্যমান্য e¨w³,†g¤^vi গুন্নু এলাকার নেতা তাজুল ইসলামের উপস্থিতিতে বাদী এই মামলা দায়ের করেন। পুলিশ এমরান কে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করেছে এবং অপহৃত ছাত্রী কে অবিভাবকের জিম্মে দিয়েছে বলে পুলিশ জানান। গ্রেফতারকৃত এমরান পাইন্দং পাটিয়ারকুল গ্রামের জনৈক আবুল বশরের পুত্র এবং অপহৃত পাইন্দং উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী শারমিন আক্তার পাইন্দং গ্রামের জহুর আহম্মদের কন্যা বলে পুলিশ জানান। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

0 comments:

Post a Comment