আমরা ফটিকছড়ি উপজেলাকে পূর্ণাঙ্গভাবে ইন্টারনেটে তুলে ধরতে চাই । সবাইকে দিতে চাই নির্ভুল তথ্যপ্রাপ্তির নিশ্চয়তা । তথ্য হোক উম্মুক্ত, সবার এবং সহজলভ্য । এ লক্ষ্যেই আমরা শুরু করেছি পথচলা ।

ফটিকছড়িতে অপহৃত মা শিশু উদ্ধার ও প্রধান অপহরনকারী গ্রেফতার

দীর্ঘ মাসপর গতকাল বিকালে ফটিকছড়ি থানা পুলিশদল গোপন সংবাদের ভিত্তিত্বে সুন্দরপুর ইউ.পি কার্যালয় চত্তর এলাকা থেকে অপহৃত মা শিশু জেসমিন আক্তার(২৭) লাভলু () কে উদ্ধার এবং প্রধান অপহরনকারী দিদারুল আলম প্রকাশ দিদার(৩০) কে গ্রেফতার করেছে। অপর আসামী মনজু মাঝি(৪০) হাশেম(৪২) পলাতক বলে পুলিশ জানান। গ্রেফতারকৃত দিদার থানাধীন আজিমপুর গ্রামের জনৈক শফির পুত্র বলে জানা যায়। এস.আই রফিকুল ইসলাম তদন্ত কর্মকর্তা জানান,তারা ফটিকছড়ি থানা মামলা নং-০৭, তাং-০৯/০৬/২০১০ইং এর এজাহার ভুক্ত আসামী। গতকাল বিকালে স্থানীয় †g¤^vi মজিবুর রহমান গং তাদেরকে গোপনে সুন্দরপুর ইউ,পি কার্যালয়ে হাজির করা হলে বেরসিক পুলিশ তাদেরকে গ্রেফতার করলেও †g¤^viMs সু-কৌশলে গা ঢাকা দিয়েছে। অথচ উক্ত মামলা গ্রহনের জন্য †g¤^vi মজিব,রফিক,সেলিমুল্লাহ মহিলা কমিউনিটি পুলিশিং সদস্য ছখিনা থানা পুলিশের কাছে ধর্ণা দিয়েছিল। কিন্তু তারা পুলিশকে না জানিয়ে গোপনে মিমাংসার চেষ্টা চালালে বাদী অপহৃত জেসমিন আক্তারের ¯^vgx মো:আলী(৩৫) থানা পুলিশকে খবর জানালে তদন্তকারী কর্মকর্তা এস.আই রফিকুল ইসলাম সঙ্গীয় পুলিশদল তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং গতকাল মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদেরকে চট্টগ্রাম বিঞ্জ আদালতে প্রেরণ করা হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এই ঘটনায় একটি কুচক্রী জনপ্রতিনিধি জড়িত রয়েছে বলে পুলিশ ধারণা করছে। অপহৃত জেসমিন আক্তর(২৭) প্রধান অপরনকারী দিদার (৩০) জানান, তারা দু্‌জনই ¯^vgx-¯¿x|

এদিকে গত সোমবার ফটিকছড়ি থানাধীন ধর্মপুর আজাদী বাজারে শিশু সোহেল(১১)কে স্থানীয় জনতার সহায়তায় জাফতনগর পুলিশ ক্যাম্পের এস.আই সোলেয়মান সঙ্গীয় পুলিশদল আটক করেছে। আটককৃত শিশু সোহেল ভুজপুর থানাধীন হেয়াকো ইসলামপুর গ্রামের জনৈক মো:মাসুদের পুত্র বলে জানা যায়। তারা ¯^-cwiev‡i চট্টগ্রাম বায়েজিদ এলাকায় বসবাস করে বলে উক্ত সোহেল পুলিশের কাছে ¯^xKvi করেছে। তাকে কে বা কারা এলাকায় আনা হয়েছে জানালেও পরবর্তীতে সে পিতার সাথে রাগ করে পালিয়ে এসেছে বলে উক্ত এস.আই সোলেয়মান এই প্রতিনিধিকে জানান। গতকাল সন্ধায় খবর পেয়ে উক্ত শিশুর পিতা মাসুদ তাকে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তির উপস্থিতিতে নিয়ে গেছে বলে পুলিশ জানান। এব্যাপারে জি.ডি রুজু করেছে বলে উক্ত এস.আই জানান।

0 comments:

Post a Comment